ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের রোগিদের মাঝে এবং শহরের পথচারীদের মাঝে ঠাকুরগাঁও জেলা শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দরা ইফতার সামগ্রী বিতরণ করেন।

করোনার শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের কেন্দ্রীয় পর্যায় থেকে ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের পর্যন্ত প্রতিটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আজ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের রুগীদের ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ।

এসময় ইফতার বিতরণ সম্পর্কে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার জানান, ঠাকুরগাঁও সদর হাসপাতালের রুগীদের, ও খেটে খাওয়া মানুষের কিছুটা কষ্ট লাঘবে ‘ভালোবাসার আহার’ নিয়ে আমরা ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

পরে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা সুমন পারভেজ জানান অসহায় মানুষের পাশে থেকে সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ছাত্রলীগ। করোনাকালে গরীব অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই আহ্বান ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সাধারণ মানুষের পাশে থেকে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগগের পক্ষ থেকে পবিত্র রমজানে অসহায় রোজাদারদের হাতে হাতে ইফতার পৌঁছে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, ঠাকুরগাঁও ছাত্রলীগ নেতা সুমন পারভেজ, মেহেদী হাসান, আশিকুর রহমান, জাহিদ হাসান জিহাদ,শামিম হোসেন, রিদয় প্রমুখ।